কোন মেয়েকে আপনার ভালোবাসার কথা বলতে যান তো নিশ্চয় আপনি শুধু “আই লাভ ইউ” বলেই শেষ করে দেন!!৩টি প্রপোজ কৌশল দেখে নিন।

বিসমিল্লাহির রাহমানির রাহিম। আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ। সবাই কেমন আছেন? আশা করি ভালই আছেন। প্রতিদিনের মত আজকেও একটি পোস্ট নিয়ে হাজির হলাম।
হ্যালো বন্ধুরা, অনেক দিন পর আপনাদের মাঝে হাজির হলাম। 

সবায় কেমন আছেন? 
কি? সবাই ভালো আছেন তো?
আপনি যদি কোন মেয়েকে প্রপোজ করতে চান।
অর্থ্যাৎ কোন মেয়েকে আপনার ভালোবাসার কথা বলতে যান
তো নিশ্চয় আপনি শুধু “আই লাভ ইউ” বলেই শেষ করে দেন।
শুধু এটা ছাড়া আপনার মাথায় আর কিছু আসেই না।
হয়তো মনের কথাগুলো খুব সুন্দর করে সাজিয়ে গুছিয়েও বলতে চান।
বাট কিভাবে বলবেন সেটা বুঝতে পারেন না।
তো টেনশনের কিছু নাই।

এই পোষ্টে আমি  ৩টি প্রপোজ কৌশল এখানে সংক্ষিপ্ত আকারে তুলে ধরতেছি।
-
প্রপোজ নাম্বার - ১ ঃ
তোমার পথ চলার সঙ্গী হতে চাই।
তোমার পায়ে পা মিলিয়ে
তোমার আঙ্গুলটি ধরে
কিছু পথ চলতে চাই।
অনেক ঘুরে বেড়িয়েছি একটু ভালোবাসার খোঁজে।
তোমার চোখে যে ভালোবাসা খুঁজে পেয়েছি।
সেটাকে স্বযতনে বুকে জড়িয়ে নিতে চাই।
তোমার মাঝে হারিয়ে গিয়ে।
তোমার মাঝেই নতুন এক আমার জন্ম দিতে চাই।
যে আমি জুড়ে শুধু তুমিই থাকবে।
যার প্রতিটি নিঃশ্বাসে শুধু তোমার নামটিই উচ্চারন হবে।
আর থাকবে তোমার প্রতি অফুরন্ত ভালোবাসা।
-
আই লাভ ইউ।
প্লিজ হাতটা ধরো না!
-
প্রপোজ নাম্বার - ২ ঃ
ভালোবাসা কাকে বলে বুঝতাম না।
তুমি বুঝিয়ে দিয়েছো।
ভালোবাসা কতোটা গভীর হতে পারে জানতাম না।
তুমি অনুভব করিয়ে দিয়েছো।
লোকে বলে, কারো প্রেমে পড়তে,
কোন কারন লাগেনা।
এটা আমার কাছে ছিলো অবিশ্বাস্য আর অস্পষ্ট।
কিন্তু তোমাকে দেখার পর থেকে বিশ্বাস এসে গেছে।
কারো প্রেমে পড়ার জন্য এক পলকের দেখাই যথেষ্ট।
-
আই লাভ ইউ।
ভালোবেসে ফেলেছি তোমাকে।
সেই প্রথম দেখাতেই।
-
প্রপোজ নাম্বার - ৩ ঃ
ভালোবাসা কাকে বলে সেটির সঠিক সংজ্ঞা আমার জানা নেই।
শুধু এটা জানি।
তোমাকে একটি পলক দেখার জন্য
আমার বুকের ভিতরটা হাহাকার করে।
তোমাকে দেখলেই।
তোমার সাথে কথা বললেই।
মুহূর্তের মাঝেই কেন জানি হার্টবিট টা বেড়ে যায়।
সারাটি ক্ষন মাথায় শুধু তোমার ভাবনায় ঘোর পাক খায়।
আর সবচেয়ে বড় ব্যাপার এটা যে,
তোমার কথা ভাবতে খুব ভালো লাগে।
তোমার কথা ভাবলেই মনের মাঝে অসম্ভব রকম এক ভালো লাগা কাজ করে।
আমি জানিনা এগুলো কেন হয়?
আর এগুলোকেই ভালোবাসা বলে কিনা?
যদি এগুলোই ভালোবাসা হয়ে থাকে।
তাহলে বলতে চাই, হ্যা আমি তোমাকে ভালোবাসি।
আমার নিজের থেকেও বেশি ভালোবাসি।
-
আই লাভ ইউ।
আমি জানিনা এই কথাটি তোমার হৃদয় স্পর্শ করবে কিনা?
কিন্তু এটা জেনে রাখো এই কথাটি আমার হৃদয় স্পর্শ করেই বের হয়েছে।